নাহ্
পালিয়ে গেলো সব
লজ্জার জলে ডুব সাঁতারে লুকোলো সবাই
চোখে ধরা দিতে চায়না ওরা , মনের কোনেতে বাস
ইচ্ছে পূরণের ফুটো জাল দিয়ে ,যায় না টেনে ওদের আনা
মন সাগরে সাঁতরে খেলুক নিভৃতে নিরজনে
আমার বিবসনা বাসনারা ।