আমার একটা প্রতিজ্ঞা ছিলো সেই ডিসেম্বার থেকে যে আমি এই কবিতার আসরের জন্যে আমার বই উৎসর্গ করার পর আমি আবার আসরে লিখবো –
সেই প্রতীক্ষার আজ অবসান হলো –
বইটির উৎসর্গ –পত্রে লেখা


                           উৎসর্গ
                      “আধুনিক বাংলা কবিতার ওয়েব সাইট
                        বাংলা কবিতা ডট কমের
                        আমার প্রাণপ্রিয় কবি বন্ধুদের ”


আমার কবিতার বই বের হলো—
“মননের মানচিত্র” –সরকার মুনীর
প্রকাশক –বর্তমান সময়
একুশে বই মেলায় স্টল নং –৪১৯
আপনাদের অনুপ্রেরণায় আমার এই কবিতার পথে চলা –
এ বইয়ের সকল সাফল্য তাই আপনাদেরই অর্জন ।