অহন আমি কোনো
কথা কমু না...
অহন সুপ কইরা
বইসা থাকুম আর তোমার লিগা
অপেক্ষা করুম।
তুমি আইলে পরে
আমার ঘরে বাতি জ্বালামু
দুই একখান কথার পরে
আসল কথাডা পারুম।
আজ ঘরের ভিতর
বড় শান্তি আছে...
শুধু শুধু কথা কইয়া
সেইডা ভাঙ্গানোর সেষ্টা কইরা
কোনো লাভ নাই...
তুমি আগে আইস
তার পরেই সব হইবো খন,
দুইখান কেদারা রাখসি,
আরাম কইরা বও,
সায়ে সুমুক দিয়া আলোসনা
শুরু হইলে পরে
সেইসব কথা হইবে
আগে দেহি
তোমারে ক্যামন লাগতাসে...