প্রিয় মরডারেটর এর কাছে অনুরোধ, এমন কিছু কি করা যায়, প্রতিদিন প্রকাশিত কবিতা থেকে ২/৩ টি নির্বাচিত কবিতা নিয়ে অগ্রজ কবিদের বিশ্লেষণ অর্থাৎ কবিতার কন্টেন্ট, কাব্যগুন, সার্বিক বক্তব্য কতটা প্রকাশিত হয়েছে, ভাষা শৈলী ইত্যাদি বিষয়ে বিশদ আলোচনা । আগ্রহী নুতন লেখক রা এতে অনেক কিছু শিখতে পারবে।