আমি কে ? জবাব নেই...
চাই কি ? হারিয়ে যাওয়া ঘুম ...
সেটা কি? বোধহয় ভালবাসা ...
খুঁজেছ ? চেষ্টা করছি ...  
হারালে কোথায় ? তোমার চোখে...
জাগলে কেন ? আগের ঘুম চলে গেল বলে
হঠাৎ করে !! কেমন কথা ? কি জানি... গোলকধাঁধা
ইচ্ছেটা কি ? পাগল হবো
আবেগ নাকি? যা বল তাই
উবে যাবে ? তা জানি না
ভগবানে বিশ্বাস ? বলতে পারি না
দায়ী কে ? আমি নিজে
এটা ভাল কি ? সময় বলবে
কি জানো তাহলে ? জানি শুধু একটু ঘুমাবো
হতাশায় ? না তোমার চোখে ...