( আসরের সকল কবিদের আমার এবং আমার পরিবারের তরফ থেকে জানাই শারদীয়ার শুভ বিজয়া দশমীর ভালোবাসার প্রনাম )


চাই না আমি সুখ
চাই না আমি আনন্দ
চাই যে আমি তোমার দুঃখ
তোমার সকল নিরানন্দ ।


পারলে আমায় রেখো তুমি
তোমার আমিতে আমায় ।
খাবার থালায় ভাতের কোনায়
ঠাই পাই যেন তোমার নখের কোণায় ।


শেষের বেলায় এই শেষ নিবেদন
করনা আমায় কক্ষন তুমি বর্জন ।
চাই শুধু তোমার দুখ, চাইনা কোনো প্রাচুর্য
তোমার মনে আমায় রেখে,করো আমায় সাহায্য ।।