১৭টা মিসড্ কল।
বারংবার বাজছে "তু জানে না"।
সত্যিই কি জানিনা
তোমার মনের গোপন অভিপ্রায়?
কত সহজে তুমি বারেবারে বল আই লাভ ইউ এর মিথ্যা বুলি।
নিষ্পলক দুটি চোখ সুখের খোঁজে ফেরে
রয়েছে তবু বাঁধা মোবাইলের ছোটো ষ্ক্রিনে
তোমার চোখে কি এমন নেশায় নেশাগ্রস্ত আমি
­অ্যালকোহলের হ্যাঙ্ এখনও কাটেনি,
­সিগারেটের ধোঁয়াময় জীবন
হাজারও এসএমএস আসছে তোমার।
রিপ্লাই দেব না ভেবেছি।
তুমিও তো না জানিয়ে গেছ চলে,
তখন তো ফোন ধরো নি
এখনও সাইলেন্ট মোডে গমগম করে ভাইব্রেশানের আওয়াজ
জবাব দেব না তাই ঠিক করেছি।