অনুপমা গেছে চলে,মন ভেঙে।
সুরগুলো আজ তাই অঝোরে কাঁদে,তার তরে।
ক্যানভাসে আঁকা সমস্ত ছবি কালো হয়ে গেছে।
রক্তাক্ত চোখদুটো থেকে অশ্রু ঝরে।
চুরি হয়েছে সমস্ত রং।
চারিধারে আলোর সম্ভার,জীবনে আমার কেবলই আঁধার।
বাঁশি হারিয়েছি আজে।
কিছু গোপন ছায়ায়,হৃদয়ের বিভীষিকায়
তারে মনে পড়ে।
জীবাশ্ম হয়েছে মনের সাধ,আমি আজ অবসাদ
মন আজ কাঁদে।
কেউ যদি পারো,ডেকে দিও তারে।