উড়ে মেঘ
মিশে যায় মেঘে
উড়ে মন
মিশে যতে চায় মনে
উড়ে হাওয়া অনুভবে অনুভবে
উড়ে ঘুম
স্বপ্ন হয়ে দু'চোখে
উড়ে চুল
নড়ে দুল
দূরন্ত কিশোরীর সারা বেলা
উড়ে ফড়িং
উড়ে চিল
কে জানে যাবে কোন অজানায়
উড়ে শকুন
অশুভ দূত হয়ে রোদে মেলে ডানা
উড়ে বোমারু বিমান
নির্ভীক গর্জনে নীল আকাশ চিরে
উড়ে ভালোবাসা
মনের কোণ খুঁজে খুঁজে
উড়ে ঘ্রাণ
আমার স্ত্রী শরীরের বুনো আঘ্রাণ
উড়ে কবিতা
কবির কলমের নিব জুড়ে
উড়ে দুঃসংবাদ
হাহাকার করে খবরের পাতা ঘিরে
উড়ে মেঘ
উড়ে মন
কোন সদূরে ।