দূর্বোধ্য যৌবনের সজ্ঞা
বুকে চেপে
খোজা কেন ফেরে বিহারের প্রত্যাশায় !
হারেমের খোজা মসরুর
শত উলঙ্গ রমণী প্রহারায়
খোলা তালোয়ার হাতে ।
হারেমের রমণী ভোগে শুধু রাজা
আহারে ! খোজা মসরুর
কিবা প্রত্যাশা তোর
নাঙ্গা তালোয়ার হাতে !



           শাহজাদপুর , সিরাজগঞ্জ ।