আমি একা আপনারে
পোঁড়াই নিভৃতে দহনে
যৌবনের উন্মাদনায়
বহু বিদ কৌশলে।
একাই আপনারে
শূন্যেই নিয়ে যাই।
ক্ষয় হয়ে,ক্ষয়ে ক্ষয়ে
দিবস সময় সয়ে সয়ে
একা আপনারে বিদি
একা বহু কৌশলে।
ক্ষয়ে-ক্ষয়ে হয়ে শূন্য
জীবন হয় না জানি কখনো ধন্য
তবে এ খেলায় আমি অনন্য
তৃপ্তির প্রত্যাশায় জীবনের জন্য।
আমি একা আপনারে
পোড়াই সজ্ঞানে দহনে
যৌবনের উন্মাদনায় বেহুস আমি
চলে খেলা বহু বিদ কৌশলে।।