আমার একটি লাশ দরকার
আমার একটি লাশ চাই।
আমার প্রধানমন্ত্রী ত্ব রক্ষায়
একটি লাশ চাই।
আমি বিরোধী দল থেকে আগামী নির্বাচনে
সরকার গঠনে একটি লাশ চাই।
আমার একটি লাশ চাই
হোক সে যে কোন কারনে,
এই লাশটি যেন কথা বলে
তার কথা গুলো যেন
আমার কথা হয়।
লাশ চাই,লাশ।
যত লাশ,ততই লক্ষ্যে চলে যাওয়া।।