দিলটা তোমার উঠুক হেসে
                      সকল দুঃখ ভুলে
দাগ যত সব তোমার দিলে
                       মুছুক ফুলে ফুলে।


রঙ্গে ঢঙ্গে থাক তুমি
             নাছুক তোমার প্রাণ,
রাঙ্গিয়ে দাও ভালবাসায়
                সকল অভিমান।


হিসেব করুক, জাগুক প্রশ্ন
                  তোমার মনের ঘরে,
কেউ কি ওরে বাঁচতে চায়রে
                    তোমায় আকড়ে ধরে?


ভাবনা গুলো উত্তর হয়ে
                আসুক তোমার মনে,
"লোকের কথায় কি আসে যায়"
                       বলেন গুণী জনে।
  
বার্তা গুলো তোমার যেন
                      সদা সুখের হয়,
সেটাও কিন্তু ভালোবাসা
                       যেটা বিষাদময়।


( আমার প্রিয় বন্ধু  এইচ,এম দিদার ও তার ভালোবাসাকে উৎসর্গকৃত  আমার লিখা
কবিতা )