আমি আনন্দ, আমি খুশি,
আমি প্রেম, আমি সর্বনাশী।
প্রেমের মাদকতায়,
মিথ্যে ভালোবাসায়
আমি ভুলাই যুবকের অবচেতন মন,
কতো শত হৃদয় পুড়িলাম
আজ আর কত জনে দেখাই স্বপন।
হা, হা, হা আমি নারী বৈকি, নারী,
যুবক আমায় ভালোবাসে আর
আমি তারে হৃদয় পুড়ে মারি।