তুমি কি ততোটাই নিশ্চিন্তায় ঘুমোচ্ছ ঠিক যতটা আমি তোমার দুশ্চিন্তায় জেগে আছি? আসলে তোমার কি দোষ? দোষ তো আমারই।  আমার এই জেগে থাকা নিঃশ্বাসগুলোর শক্তি এতোটাই কম যে তোমাকে শতচেষ্টা করেও এতটুকু জাগিয়ে তুলতে পারছেনা।তবে এটুক বলতে পারি, খুব ভোরে তুমি যখন চোখদুটো কচলাতে কচলাতে বিছানা ছেড়ে জেগে উঠবে, যখন তুমি বাইরের মুক্ত বাতাসে বুকভরে নিঃশ্বাস নিবে তখন ভোরের হালকা কনকনে ঠান্ডা হাওয়ায় আমার এই জেগে থাকা নিঃশ্বাসগুলোর স্পর্শ তুমি পাবে। হ্যাঁ অবশ্যই পাবে। কেননা আমার এই জেগে থাকা রাতের প্রতিটি নিঃশ্বাস একেকটি দীর্ঘশ্বাস হয়ে বলছে - আমি তোমাকে ভালোবাসি, অনেক অনেক ভালোবাসি।