উল্লা পাড়ার বল্লা মিয়া গিয়েছিলো কুমিল্লা।
কথা ছিলো হল্লা হবে, ওমা এ কি!ও আল্লা!
করে ফুটা পকেটটা তার
ব্যাটা চোরা পগার পার।
তাইতো মিয়ার লম্ফ অতি, জবর চিল্লাপাল্লা।
                             -লিমেরিক