তুমি জানো
আমার পছন্দ কি, কি আমি ভালবাসি!


শরীর পুড়ে যায়, ত্বক হয় নষ্ট
ছায়ায় রাখবে বলে সবই কেড়ে নিলে।


তুমি জানো, কেড়ে নেয়া কেমন উপভোগ্য
আমি জানি কেমন যন্ত্রনা হারাবার।


আচ্ছা
রোদ নিজে কি বোঝে দিন রাত্রির পার্থক্য?


১৬-০৭-২০১২
ক্যানবেরা