রাজকন্যা কভু কি জানে
বাধিয়ে রাখা ভালবাসা
স্রোতহীন জল,
ভালবাসার মানে!


==৫ অগাষ্ট ২০১২, ক্যানবেরা


যতই থাকুক বৃষ্টি বর্ষা
উপচে পড়া নদী
নেভে কি আর কয়লা মনে
আগুন লাগাও যদি!


==১০ অগাষ্ট ২০১২, ক্যানবেরা