ইচ্ছে হলেই ইচ্ছে মতো ঘুরতে পারি একটানা
তোমার সাথে তাইতো আমার করতে দেখা নেই মানা
শর্ত শুধু একটা আছে ভুল বুঝো না ভুল হলে
সহজ কথা মিষ্টি করে বলো আমায় কৌশলে
তোমার বুকের রঙ্গিন বাঁশি ধরতে বাড়াই ঝিনুক হাত
গড়তে গেলে ভাঙ্গতে হবে অর্ধ- ফোটা নিঝুম রাত
তুমি যদি না পারো তা, হাল ছেড়ে দাও এই-বেলা
হৃদয় আমার নয়তো কোন কফি হাউস বই মেলা