ভালোবাসি  আমি  তোকে,
তুই কেন  থাকিস  দূরে -দূরে ?
তোকে  ছাড়া বাঁচবো না,
না  পেলে  তোকে  হাসবো  না|
ঝরবে  অশ্রু এই  দুটি চোখে,
হারাতে  হয়  যদি    তোকে|
শূন্য  করে  দিস্ না  এই বুক,
দিস্ না  ভেঙ্গে  আমার  সপ্ন,
তোকে  ছাড়া  হয়ে  যাব  নিঃস্ব |