সকল ভয়, হবে জয়,
বিজয়ের গানে -গানে |
সকল ক্লান্তি যাবে দূরে,
লাল সবুজের রংগে |
শান্তিময় হবে এই বাংলা,
বিজয়ের মাসে করি কামনা|
স্মরণ করি সকল শহীদকে,
যারা বিজয়ের লক্ষ্য নিয়ে,
হাসিমুখে প্রাণ দিয়ে গেছে |
যাদের রক্তে ভিজেছে -
এই বাংলার মাটি,
মুছে দিয়ে গেছে তাঁরা -
পরাধীনতার সকল গ্লানি |