তোমার বাবার টাকার লোভে,
তোমায় ভালবাসি নাই,
তোমার ঐ সুন্দর রূপ
আমার মন কাড়ে নাই|
আমার মন কেড়েছে,
তুমি হিজাব পরো তাই|
পাঁচ ওয়াক্ত নামাজে,
তোমায় পাওয়া যায় |
এই কারণে তোমারে,
আমার ভালো লেগেছে |
ঘরের বাহির হওনা তুমি,
কখনো পর্দা ছাড়ি,
তাই কাল যাব আমি,
প্রস্তাব নিয়ে তোমার বাড়ি |