ফেব্রুয়ারীর চৌদ্দ তারিখ,
সময় রাত্রি বারটা |
শুরু হলো ভালবাসার,
কথা মালাটা |
বিশ্বজুড়ে ভালবাসা,
নতুন করে সপ্ন দেখা |
আপন,আপন,আপন হওয়া,
দুটি হৃদয় কাছে আসা |
সেদিন হয় জুটিবদ্ধ,
দুটি মনের আঁকা সপ্ন|
চাওয়া চাওয়া একটু চাওয়া,
ভালবাসা দিবসে হয় পাওয়া |