মোঃশাহীন আক্তার।(১০শে সেপ্টেম্বর, ১৯৯৫ইং)যশোর জেলার ঝিকরগাছা থানার কাশিপুর গ্রামে মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।পিতা- মোঃ আব্দুল আজিজ একজন কৃষক এবং সমাজের গণ্যমান্য ব্যক্তির একজন,মাতা- রাবেয়া বেগম একজন গৃহিণী। তিনি সাত ভাই+বোনের মধ্যে সবার ছোট।
কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় হতে এস.এস.সি(মাধ্যমিক)পাশ করেন ২০১০সালে।সরকারি যশোর পলিটেকনিক থেকে ২০১৪সালে কম্পিউটার টেকনোলোজি থেকে পাশ করেন।
এখন তিনি উচ্চ শিক্ষা আর কর্মের জন্য মালায়েশিয়াতে বসবাস করছেন।