নতুন দিনের শুরুতে-
সূর্যোদয়ের মত তুমি এসেছিলে.!


দুপুরের কর্মব্যস্ত ক্লান্তিতে-
প্রশান্তি নিয়ে তুমি এসেছিলে.!


বিকেলের বিষন্ন আকাশের বুকে-
রক্তিম আভা হয়ে তুমি এসেছিলে.!


ঘনিয়ে আসা সন্ধ্যায়-
জ্বলন্ত প্রদীপ হাতে তুমি এসেছিলে.!


আমার কবিতার শব্দ হয়ে-
তুমি এসেছিলে.!


কবিতার শব্দ - মোহাম্মদ শেখ শাহিনুর রহমান।
#কাব্য