লজ্জাবস্ত্র নিয়ে চলে গেল জাগতিক কাল্
সামাজিক পুরুষের কোথাও পরেনি ভাঁজ
উদ্বুদ্ধ তবুও খস্ খস্ ফ্ল্যাশ বুকে,পেটে,দেহে--
              কামসূত্র হবে।
একবিন্দু হয়না অচল্ যাপন গুচ্ছিত উত্সুক,
মধ্যপ্রাচ্য জুড়ে কি ব্যাপক ক্রীড়া আয়োজন,
গলছে নিয়মিত নারী শব ব্যবচ্ছেদ ওদের সম্পদ,
  চেনা দায় সমাজের নির্ণিত প্রলাপ শব্দগুলি-
চতুর্দিক সহস্র লোলুপ স্পৃহা পাতা জাল বন্দী-
লালসায় চাটা ওদের কামনা অধীন অবলা মেয়ে।
লজ্জাবস্ত্র কেড়ে ঔদ্ধ্যত্ব সমাজ তাড়িয়ে তাড়িয়ে-
বিস্তীর্ণ সমাজের মাঠে গুনমুগ্ধ যৌবন প্রদর্শন,
টুকড়ো ন্যাকড়া দাও,ঢেকে দেবো গোপন প্রত্যঙ্গ-
              অদৃশ্য সমাজ আমি।
    কৃষ্ণদের তবুও প্রচার-- দেহ পসারিনী মেয়ে,
     ---কুরুক্ষেত্র থেকে বলছি সংবাদ।