খাব কি হে জঞ্জাল বোতলে মোকাম
অন লাইন চালু আছে নেশার সোপান।
জলের বদলে মদ কালোয়াতি গান
গিলেছি বেবাক সুখে সম্ভোগ উজান।
লিখেছি না পড়েছি না উল্টো বাসনা
কামসূত্রের চলে ব্যাপক আনাগোনা।
লেখাগুলো রসনা আর আসর শরীর
দিচ্ছি যেমন খুশী মাতাল উর্বশীর।
নেশা নেশা, নেশাময় খোল বাছা ছিপি
এই বেলা শিখে রাখ কায়দাটা লিখি।
আয় বটে দেখে রাখ শরীর ভাষারা
কথা বলে অন লাইন কামের প্রভুরা।