আমি কোন কবি বা সাহিত্যিক নয়। তবে কবিতা লিখতে ও পড়তে আমি খুবই ভালোবাসি। আমি আপনাদের আর পাঁচটা সাধারণ মানুষদের মতোনই রক্তে মাংসে গড়া অতি সাধারণ একটি মানুষ। আমার লেখার উদ্দেশ্য হল যে,আপনাদেরও ঠিক জানা দরকার যে আমি কে?বা কিই বা আমার পরিচয়। তাই আপনাদের মনের সংশয় মেটাতেই আমার এই লেখা।!!!


আমার নাম ষড়ানন ঘোষ। এছাড়াও আরো একটি আমার ডাকনাম রয়েছে তা হল নোটন,অবশ্য এই নাম ধরে আমার মা-বাবাই ডাকে। আমার বাড়ি মুর্শীদাবাদ জেলার অন্তর্গত ঘুনকিয়া নামক একটি ছোট্ট গ্রাম। আমার পিতা শ্রী ধীরেন্দ্র কুমার ঘোষ ছিলেন একজন ব্যাঙ্ক  চাকুরিজীবি।ও আমার মাতা শ্রমতি ঝুনু দেবী  একজন গৃহকর্ত্রী। আমি আমার বাবা-মায়ের বড়ো সন্তান ,এছাড়াও আমার একটিই মাত্র ছোট্ট বোন রয়েছে। তবে আমি খুবই সাধারন একটা ছেলে...।আমরা বাল্যকাল কেটেছে গ্রামে ।আমার স্কুলজীবন শুরু হয় আঁন্দুলিয়া সরোজ সরোসিজ বালা উচ্চ বিদ্যালয় থেকে।এবং সেখান থেকেই আমি 2014 সালে ম্যাট্রিক পাশ করি।এরপর আমি উচচ মাধ্যমিক পড়ার জন্য চলে যায় বীরভূম জেলার অন্তর্গত লোকপাড়া হাই স্কুলে ।এবং সেখান থেকে আমি 2016 সালে সসম্মানে উত্তীর্ণ হয়ে ফিরে আসি স্নাতক শিক্ষার জন্য।এখ্ন আমি b.A 1St Year Geography Honurs এ কান্দি রাজ কলেজে পাঠরত।  তবে আমার লক্ষ্য একটাই ,আমিও যেন ঠিক আমার বাবার মতো পর্যায়ে যেতে পারি।আপনারা আমাকে অশির্বাদ করুন।
ধন্যবাদন্তে সকল কবিদয়।