যত দূরেই থাকি
তবুও থাকো অন্তরে অস্তিত্বে
থাকো জোছনার রূপালী আলোয়
কুয়াশা ভেজা শীতের সকালেে
এযে আত্মার বন্ধনে আত্মা অবিচ্ছিন্ন


সময়ের অজানা তাগিদে
তৃষ্ণার্ত সূর্য অস্ত যায়
নেমে আসে অন্ধকার
তবুও মিশে থাকো
     অবিচ্ছিন্ন হয়ে।