০৬/১১/২০২০ ইং । সময় – ১০ -১৫ মিনিট ।


ভালোবাসা   অবিনাশী   ( সনেট )   । ।


মানুষের ভালোবাসা  হবে অকাতরে  
প্রীতির বন্ধনে  সু-আবদ্ধ  সবাইকে
প্রাণের মায়া বিলাবে লোকে  নিরন্তরে
মা-বাবার ভালোবাসা  জীবনে অনন্য
ভাই , বোন , আত্মীয়ের মমতায় ধন্য
স্নেহ-মায়া বিহীন চারু ভুবন শূন্য
হৃদ্যতা র বিকাশে জন্তুর পরাজয়
বিভা র উপস্থিতি তিমিরের নিপাত । ।


সৃষ্টি কে সম্প্রদানে সুকান্ত  ভালোবাসা
চিত্তে জাগবে শান্তি-সুখের শুচি আশা
প্রেম যেথায় প্রবল , নগ্নতা দুর্বল
প্রীতি , মানব ও নিসর্গ  প্রভুর সৃষ্টি
তাদের প্রতি অক্ষয় মমতার বৃষ্টি
ভালোবাসা দেয়া নেয়া টা  স্বর্গীয়  কৃষ্টি  !


শরীফ নবাব  হোসেন । ।