প্রথম কবিতা

প্রথম কবিতা
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী অজানা
সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান
প্রচ্ছদ শিল্পী অজানা
উৎসর্গ মা বাবা
প্রথম প্রকাশ জুন ২০১৬
সর্বশেষ প্রকাশ জুন ২০১৬
সর্বশেষ সংস্করণ 14-06-2016
বিক্রয় মূল্য ১৫০

সংক্ষিপ্ত বর্ণনা

যৌথ কবিতা
বই হোক মনের মতো

ভূমিকা

সকল কবির প্রথম কবিতা

কবিতা

এখানে প্রথম কবিতা বইয়ের ২টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য