জরা ব্যাধি পীড়া ক্লেশ
চৈত্রেই হোক শেষ
ব্যসন আর অশিবের ক্ষয় হোক,


বৈশাখ প্রভাতে
প্রেমসুখ প্রপাতে
জয় হোক, নবীনের জয় হোক।


জীর্ণ বা পুরাতন
আজ হোক সমাপন
রাজপথ বর্ণময় হোক,


নতুনের জয়গানে
অমলিন মনে প্রাণে
জয় হোক, চেতনার জয় হোক।


শেষ হোক অবিচার
নাশ হোক ব্যাভিচার
প্রগতি আরও গতিময় হোক,


মানবতা উপাসনে
সত্যের নীরাজনে
জয় হোক, আমাদের জয় হোক।