সেল সেল সেল!
ক্লোজিং ডাউন সেল!!
এখনই আসুন লুটেপুটে নিন
নইলে খতম খেল।


অসমাপ্ত কবিতা আছে
সাথে কবির হতাশা ... ফ্রি!


প্রেম-দেশপ্রেম-রস-প্রতিবাদ
গদ্য-পদ্য-ছড়া-অনুবাদ
সম্পাদকের অবহেলিত
প্রকাশকের উপেক্ষিত
কিন্তু ব্লগে সমাদৃত
টোটাল ... ফোর্টি থ্রি!


অপূর্ণতার কান্না আছে
সাথে কবির অভিমান ... ফ্রি!


দর্পিত মনে দীপ্ত-মায়া
রুগ্ন শরীর শীর্ণ ছায়া
সমঝোতাহীন বেপরোয়া
কাব্যপ্রেমে জাত বেহায়া
আজন্ম সাধ কবি হওয়া
আর বয়স ... না ভাই, ছিঃ!


শিল্পী-বাউল হৃদয় আছে
সাথে কবির খেয়াল ... ফ্রি!


ভাবনা-স্বপ্ন-শব্দ-ছন্দ
প্রেম-বৈরাগ সাম্য-দ্বন্দ্ব
অলীক-স্পর্শ প্রগাঢ়-প্রভাব
আড্ডাপ্রিয় নরম স্বভাব
হয় তো ঘরে নিত্য অভাব
তবু ... মননটা সুশ্রী!


সেল সেল সেল!
ক্লোজিং ডাউন সেল!!


না নিলে ভাই মিস করবেন
এমন অফার কোথায় পাবেন
এক্ষুণি নিন নইলে কিন্তু
সব চেষ্টাই ফেল।