CHUPCHAP BASE THAKO
HULLOR KORO NA
CHITKAR, CHENCHAMECHI,
MARAMARI KARO NA.
DASH....DASH....DASH....DASH


AAMI JAHA BOLI TAHA,
MON DIYE SUNBE.
BOI KHULE, EK-MONE,
SUDHU PODA KARBE.
DASH.....DASH....DASH...DASH


SODA SATAYA KATHA BOLBE,
SATYA PATHE CHALBE,
GURU-JANKE MANBE
HATE JINIS GARBE.
DASH....DASH....DASH...DASH


NITI KATHA SUNE SUNE,
PEKE GECHHE KANTA,
THEORY MUKHOSTHA KORE,
ATISTTHA PRANTA.
DASH....DASH....DASH...DASH


NITI KATHA ETO BALO,
KENO NIJE MANO NAA?
THEORY-TA ETO JANO,
PRACTICAL-TA JANO NAA?
DASH.....DASH....DASH....DASH


THEORY-TE JA JA PODI,
CHOKHE DEKHI ULTA .
KANE SONA, CHOKHE DEKHA,
PAAI NE TO MIL-TA.
DASH.....DASH......DASH......DASH


BET MERE THEORY-TA,
SEKHALEI HOBE NAA.
PRACTICAL KORE DEKHAO,
SEKHATEI HOBE NAA.
DASH.....DASH....DASH....DASH


TOMATHER DEKHE DEKHE,
AAMRAO SIKHBO.
SOMAJ BADLE JABE,
THEORI-O BUJHBO.
DASH....DASH....DASH....DASH