ভালবাসা মানব মনের অস্থিরতা
          ভালবাসা পাওয়া অত সহজ নয়
         ভালবাসা হচ্ছে চাওয়ার ব্যকুলতা
             ভালবেসেই যা পাওয়া যায়।


        ভালবাসা মানে নির্ঘুম রাত,ব্যস্ত দিন
          ভালবাসা মানে চিন্তা, বুকে স্পন্দন
             ভালবাসা মানে স্বপ্ন রঙিন
           ভালবাসা মানে শিরাতে কম্পন।