আমি একটি ঘূর্ণিঝড় চাই
যে ঝড় আসবে মঙ্গল নিয়ে
যে ঝড় আসবে কল্যাণ নিয়ে
যে ঝড় আসবে দ্রুত গতিতে
কবে সে ঝড় আসবে?


আমি একটি ঘূর্ণিঝড় চাই
যে ঝড় সব জঞ্জাল ধুয়ে ফেলবে
যে ঝড় অপশক্তি সরাবে
যে ঝড় চিরসবুজ করবে
কবে সে ঝড় আসবে?


আমি একটা ঘূর্ণিঝড় চাই
আমি আশায় বসে থাকি
আমি জানি সে ঝড় আসবে
আমি প্রার্থনা করি
আমি স্বপ্ন দেখি ।