আমার যত ভালবাসা
সব তোমায় দিলাম
তুমি কি নেবে?
ফিরিয়ে দিবে নাতো?


সব ভালবাসা তোমার
তুমি তো আমার
আমার সবটুকু ভালোবাসা
শুধু তোমার জন্য ।


আমাকে সবসময় ভালবেসো
কষ্ট দিওনা কখনো
আমার ভালবাসা চিরকাল থাকবে
শুধু তোমার জন্য।