এত সুন্দর এই দুনিয়া
কিন্তু চিরকাল থাকবেনা,
এত মায়ার এই ভালবাসা
কেউ চিরকাল বাসবেনা।


দুনিয়া কত সুন্দর
অপরূপ সব সৃষ্টি
যেদিকেই দেখি বিস্মিত হই
ক্লান্ত হয় দৃষ্টি।


আমি চাইনা  সুন্দর এই দুনিয়া ছাড়তে
চাই সবাইকে  অনেক  বেশী ভালবাসতে।