গিয়েছিলাম নীল জলে
অসাধারণ এক অভিজ্ঞতা
ভাললাগা আর ভালবাসায় ভরে গেল
এ হৃদয়।


আবার যেতে চাই প্রিয়তমাকে নিয়ে
যে দেখেনি রাশি রাশি নীল জল
দেখেনি সমুদ্রতীরে সূর্যাস্ত আর সূর্যোদয়
তাকে নিয়ে যেতে চাই।


সমুদ্র আমকে কাছে টানবেই
আমি দেখেছি তার কাছে অনেক সম্ভাবনা।