অসীম ভালবেসে দেবলীনা কে
বিশাল আকাশ ছুঁতে চাই
ভালোবাসি হৃদয় দিয়ে তাঁকে
মনের খবর তাইতো বলে যাই।


তুমি আমার সুর দেবলীনা
তোমায় ছাড়া স্বপ্ন দেখিনা
তুমি আমার কল্পনার সীমা
তোমায় ছাড়া কিছুই চাইনা।


আমার প্রথম প্রেম  দেবলীনা
সেই আমার প্রথম ভালবাসা
সে আমার কোমল হৃদয়ের ভাষা
তাঁকে ছাড়া কিছুই ভাবতে পারিনা।