মিস করিনা, মিস করিনা, মিস করিনা আর তোকে  
এমনটিই তো চেয়েছিলি সকাল সন্ধ্যা বোকে।  
সেই যে কবে গান গেয়েছিলাম একটু একটু ভাবি
চাঁদ দেখলেই ভেসে ওঠে ঝাপসা তোরই ছবি।
মিস করিনা, মিস করিনা, মিস করিনারে আর এখন
বুকের গভীরে এলোমেলো স্মৃতির ছোটাছুটি সারাক্ষণ ।  
প্রথম স্পর্শের  সেই কথাটি খুব কম মনে পরে
হারিয়েছিলাম যেদিন দুজনে নিশ্চুপ গভীরে।    
সেই যে কবে বলেছিলি ভালবাসিস আমাকে
আওয়াজটা আজ কোথাও নেই শুধু বাজে বুকে।    
এটা সেটা কত কিছুই করি সারাদিন
ঘুরে ফিরে তোর নামেরই মৃদু রিনিরিন ।
মিস করিনা তোকে আর আগের মতো করে
বাতাসেতে মিশে আছিস সমস্ত পৃথিবী জুড়ে।  
প্রতি নিঃশ্বাসে ফুলে ফেঁপে উঠিস বুকের গভীরে ,
তোকে ছাড়া বেশ চলে যায় আসিস না আর ফিরে।


ভিন্ন একটা রূপ পেলো , প্ল্যান করে করিনি। নিজে থেকেই হয়ে গেছে। আপনাদের ফিড ব্যাক চাই প্লিস।