তোমাকে কিছু কবিতা দেব
শুধরে নিও
কবিতায় ভরা আবেগ দেব
কষ্ট করে বুঝে নিও
আগুন দেব জলের মধ‌্যে
আগুনে তুমি জল দিও
মেঘ আকাশে ক্ষত দেব
এডিট করে পড়ে নিও ।


রক্ত রঙের সূর্য দেব
শেষ বিকেলে ডুবিয়ে দিও
তুমি আমার কবিতা হলে
শুধরে নিও ।