তুমি আসছো বলে, তুমি আসবে বলে
তুমি আসবে বলে, তুমি আসছো বলে
রঙগুলো কেমন নাচছে দেখ
স্বপ্নের মত অবিরত।


তুমি হাসছো বলে, তুমি হাসবে বলে
তুমি হাসবে বলে, তুমি হাসছো বলে
মাছরাঙা কেমন উড়ছে দেখ
সুখ ডানায় অবিরত।



তুমি আসছো বলে, তুমি আসবে বলে
তুমি আসবে বলে, তুমি আসছো বলে
গাড়ি-বাড়ি কেমন ছুটছে দেখ
তোমাকে গ্রহণ করতে।


তুমি হাসছো বলে, তুমি হাসবে বলে
তুমি হাসবে বলে, তুমি হাসছো বলে
রাজপথ কেমন হাসছে দেখ
ভোট লড়াইয়ে জিততে।



তুমি আসছো বলে, তুমি আসবে বলে
তুমি হাসবে বলে, তুমি হাসছো বলে
দিন-রাত কেমন করছে দেখ
ছুটোছুটি আরো ছুটতে।


তুমি আসবে বলে, তুমি আসছো বলে
তুমি হাসছো বলে, তুমি হাসবে বলে
দিন-রাত কেমন হাসছে দেখ
লুটোপুটি আরো হাসতে।