জানি ভুল বুঝছ আমায়,
ভাবছ আমায় অপরাধী
অবাক হব না,  যদি ভাব আমায় সুখের দিনের সাথি ।
ভাবছ তোমাকে এড়িয়ে চলছি,  
হয়ত বা তোমার সাথে কথা বলতেই ভয় পাচ্ছি  
কিন্তু আমি কিছুই বলব  না ।
আমার কিছুই বলার নেই;
যা ছিল ,  তা সময়ের ভারে চাপা পরে গেছে ।
আমাকে নিয়ে ভেব না
আমি কাদব না , ওটা আমার আসে না ।
আমাকে অপমান কর  যেভাবে তোমার ইচ্ছে,
গালি দাও জঘন্য  ভাষায়
আমি মাথা নিচু করে শুনব...
হয়ত বা কিছু বলার ছিল
হয়ত বা কিছু বলতে পারতাম,
কিন্তু তুমি ত জানতে চাও নি , কেন বলব বল ?
তোমার দোষ দিচ্ছি না , তুমি নির্দোষ ।
আমার  কোন কিছুরই  যে কোন ব্যাখ্যা হয় না,
তা তোমার অতি পরিচিত।
আমি এমন ই ।
পাগলামির আবার ব্যাখ্যা কিসের বল...
তুমি প্লিজ আমায় খারাপ ভাব
আমি সত্যিই তোমার অযোগ্য
আমার মনটাও অনেক ছোট,  বিশ্বাস কর ।
তুমি দেখ না  ! তুমি খোঁজ না নিলে,
আমি তোমার খোঁজ ই করি না ।
তোমার কথা আমার মনেই পরে না ।
তবে কেন আমায় এত ভালোবাসো ?
আমাকে নিজের কাছে এত ছোট কর্ম...
বিশ্বাস কর, আমি এমন ই
বরং আর জঘন্য ।
শুধু একটা অনুরোধ
প্লিজ, আমাকে ভেবে কষ্ট পেও না ।
কেন আমার মত একটা একটা ছেলেকে ভেবে
কষ্ট পাবে বল ?
তুমি যা যা ভাবছ , তার সব ঠিক ।
আমি ই অপরাধী  
আপরাধ করেও, আবার না করেও...
প্লিজ, আমাকে শাস্তি দাও ।
যেভাবে তোমার ইচ্ছে করে
শুধু মৃত্যুর পূর্ব মুহূর্তে,
নিশ্চুপ অপরাধী হয়ে
এটুকু বলব,  "তোমাকেই ভালবাসি ,
ভালবাসি, আর ভালবাসবো ।  
ঠিক ততটুকু ,
যতটুকু ভালবাসা সম্ভব নয় ।"