আমি নিঃস্বঙ্গ,
আমি নিশ্চুপ,
আমি অদ্ভুদ,
আমি সপ্নহীন,
আমি অশ্রুহীন,
আমি নিরাশ,
আগামী ই আমার বিনাশ।


আমি নিঃস্বেশ,
আমি ধংসাবশেষ,
এখন আমি যেটা,
সেটা আমি নই,
আমার ই অংশ বিশেষ।


আমি শূণ্য,
আমি ভিন্ন,
আমি ছিন্নহীন,
তাই আজ আমি মূল্যহীন।