আগের দিন গুলোর চেয়ে,
এখন কার দিন গুলো ভালো।


আগের দিন গুলো ছিল,
কেমন যেন এলোমেলো।
এখন কার দিন গুলো,
কেন যেন নতুন ভাবে গোছালো।


আগে শুধু বর্তমানটাকে নিয়ে বেঁচে থাকতাম।
শুধু চলমান সময়টাকে নিয়ে ভাবতাম।


এখন আগের মতো আমি আর নই।


আমার সামনের আগামীই যেন,নীল মুড়কে আটা একখানা বই।


এখন আমার কাছে আগামীই যেন সব,
যেন ভোর রাতে ডাকা পাখির কলরব।


স্বপ্নীল আকাশ,
স্তব্দ বাতাস।
আগামীর সাথেই যেন আমার বসবাস।