তুমি জবাব দিবে না বলে,
এখন আর প্রশ্ন করি না।


মিথ্যে বলবে বলে,
কেমন আছো?
এখন আর জানতে চাই না।


জানি ভূলে গেছো,
আবার ভুলতেও চাও নি,
সেদিনের পর আমার খোঁজে কি আর কখনো যাও নি?


জানি মনে রাখো নি,
আবার হারিয়েও যায় নি,
আমার সৃত্মিগুলো কি একদমই মনে পড়ে নি?


জানি এখন আর আমার জন্যে কাদোঁ না।
তবুও কি আমার কথা ভেবে,কোন এক দুঃস্বপ্নে তোমার ঘুম ভাঙ্গে না?


জানি অনেক দূরে চলে গেছো,আমার কথা ভেবে দেখো নি।
সত্যিই কি তুমি আমায় কোন দিনই ভালোবাসও নি?  


এসব ভেবে পুরনো
প্রশ্নগুলো বেড়ে যায়,
অতীতের প্রশ্নগুলো
নতুন করে ভাবায়!