কিছু কিছু পাওয়া যেন,
কুড়িঁয়ে পাওয়া।


কিছু কিছু পাওয়া যেন,
হারিয়ে যাওয়া।


কিছু কিছু পাওয়া যেন,
আনাকাঙ্খিত চাওয়া।


কিছু কিছু পাওয়া যেন,
কষ্টের পাওয়া।


কিছু কিছু পাওয়া যেন,
শত প্রতিক্ষার চাওয়া।


কিছু কিছু পাওয়া যেন,
স্মৃতিতেই থেমে যাওয়া।


বাস্তবে তা অমূল্য হলেও,
আজ যেন তা না পাওয়া।


"পাওয়া"----'১৮-০৬-১৩'