আমি আজ একা,
একদম চুপ।


লাল শাড়ি পরে,
দাড়িয়ে আছো তুমি।
সাথে নেই আমি।
ভাবতে অবাক
লাগছে খুব।


আজ আমি কাঁদছি না,
নয়ন ধারে অশ্রু
আমার আসছে না।


তবুও,আমার নীল
নীলিমার রেখায়
রক্ত ঝরা থামছে না।


বিহঙ্গটা ডানা মেলেছে
সুখ পাখিটা উড়ে গেছে।


পাখির সাথে উড়ে গিয়ে,
আমার সুখটুকুও
ফুরিয়ে
গেছে।