একটি  জরুরী বিজ্ঞপ্তি
====================================
সুপ্রিয় ,শ্রদ্ধেয়,
     বাংলা কবিতার আসরের সকল কবিদের মধ্য থেকে ,আসছে ২০১৭ সালে অমর ২১ শে বইমেলাতে  ব্যক্তিগত উদ্যেগে বাছাইকৃত  ৮ ফর্মায় সাজানো আসরের ১০০ কবির ১০০ কবিতা নিয়ে  একটি কাব্যগ্রন্থ প্রকাশ করার সিন্ধান্ত নেওয়া হয়েছে।  এই উপলক্ষে আসরের সকল কবিদের মধ্য থেকে   কবিতা আহ্বান করছি।  
কবিতা জমা দেওয়ার  ক্ষেত্রে যা যা জরুরী-


১। কবিতার  বিষয় বস্তু  উন্মুক্ত। তবে কবিতা  অবশ্যই ১৮ থেকে  ২৮ লাইনে সীমাবদ্ধ থাকতে  হবে।


২। কবিতায় অশ্লীল শব্দ কিংবা কাউকে আক্রমণ করা যাবে না।  


৩। কবিতাটি  অবশ্যই অবশ্যই  আপনার স্বরচিত হতে হবে।


৪। আপনার  জমা দেওয়া কবিতা  নিয়ে  কেউ আপেত্তি তুললে- তার সমাধান আপনাকেই  করতে  হবে।


৫। এক জন কবি ১টি করে, আপনার সেরা কবিতা জমা দিতে পারবেন। কবিতাটিতে বানানে যতটুকু  সম্ভব শুদ্ধতা থাকতে হবে। আপনার নামের নীচে আপনার ইমেল এড্রেস অবশ্যই দিবেন।


৬। আপনার  কবিতাটি  আসরে  প্রকাশ  করে  পুরো  লিংক কপি  করে মন্তব্যের  ঘরে  পেষ্ট  করুন।


৭। বই প্রকাশের  যাবতীয় খর্চা পাতি সব  ব্যক্তিগতভাবে বহন করা  হবে। কবিদের  থেকে  কোনো  অর্থ গ্রহণযোগ্য হবে না ।    


৮। কবিতা  জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১৫-১১-২০১৬ ।


  তাহলে  আর  দেরি  করছেন কেনো, এখনি  আপনার  প্রিয়  সেরা  কবিতাটির লিংক  এখানে জমা দিন। কবিতাটি  বাদামী রঙের কাগজে ভেসে উঠুক আপন উচ্ছ্বাসে । পরিশেষে বইটা  সুন্দর ভাবে জন্ম নিক  এই জন্য আপনাদের  সবার আন্তরিকতা কামনা করছি।